• রবিবার, ১২ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
হেদায়াত পাওয়ার উপায়সমূহ ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক এপেক্স ক্লাবের ২৭তম পালাবদল অনুষ্ঠান কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি

অপহরণের পরদিনই অপহৃত শিশু উদ্ধার অপহরণকরী আটক

 র‌্যাবের হাতে আটক অপহরণকারী রাকিব -পূর্বকণ্ঠ

অপহরণের পরদিনই
অপহৃত শিশু উদ্ধার
অপহরণকরী আটক

# নিজস্ব প্রতিবেদক :-
র‌্যাবের অভিযানে গাজীপুর থেকে শিশু উদ্ধার এবং ময়মনসিংহ থেকে অপহরণকারী চক্রের সদস্য আটক হয়েছে। অপহরণের একদিনের মধ্যেই তথ্য প্রযুক্তির সহায়তার শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়েছে। অপহৃত শিশুটি মিঠামইনের ঢাকী ইউনিয়নের পূবহাটি গ্রামের অলি মিয়ার ছেলে খোকা মিয়া। আর অপহরণকারী ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার চুয়ানো গ্রামের মৃত শফিকুলের ছেলে মো. রাকিব (২১)। র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়ড্রন লিডার মো. আশরাফুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন।
র‌্যাব কর্মকর্তা আশরাফুল কবির ও মিঠামইন থানার ওসি আহসান হাবিব জানান, শিশু খোকার বড়ভাই দিদারুল ইসলাম গাজীপুরে চাকরি করেন। সেখানে তার সাথে রাকিব সখ্যতা গড়ে তুলে এক পর্যায়ে ধর্মের ভাই বানায়। এই সুযোগে গত ১ ডিসেম্বর দিদারের গ্রামের বাড়িতে রাকিব বেড়াতে আসে। গত সোমবর দুপুরে দিদারের ছোটভাই খোকাকে মিঠামইন বাজারে বেড়ানোর কথা বলে রাকিব নিয়ে যায়। দীর্ঘ সময় বাড়িতে না ফেরায় ফোন করলে রাকিবের মোবাইল বন্ধ পাওয়া যায়। সন্ধ্যা ৬টায় দিদারকে রাকিব ফোন করে খোকাকে জীবিত ফিরে পেতে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ওই দিনই দিদার মিঠামইন থানায় জিডি করেন। বিষয়টি র‌্যাবকেও জানানো হয়। পাশাপাশি শিশুটি যেন অক্ষত থাকে, সেই জন্য রাকিবকে ৫ হাজার টাকাও পাঠানো হয়।
অবশেষে র‌্যাব তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর চৌরাস্তা এলাকায় অপহরণকারীর অবস্থান নিশ্চিত হয়ে মঙ্গলবার রাত ৯টার দিকে খোকাকে উদ্ধার করে। কিন্তু রাকিব পালিয়ে যায়। পরদিন বুধবার তাকে ময়মনসিংহ রেলস্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। অপহৃত ও অপহরণকারীকে গতকাল বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি আহসান হাবিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *